Ticker

6/recent/ticker-posts

আল্লাহ তুমি দয়ার সাগর।গজল লিরিক্স।Allah Tumi Doyar Sagor. Gojol Lyrics.

 গজল:আল্লাহ তুমি দয়ার সাগর।(সংগৃহিত)

গজল:আল্লাহ তুমি দয়ার সাগর।

আল্লাহ তুমি দয়ার সাগর
রহমানুর রাহিম
তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন

আল্লাহ তুমি দয়ার সাগর
রহমানুর রাহিম
তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন

তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন

তুমি মিটাও সকল চাওয়া
দুদিন আগে পরে
তোমার কাছেই সকল পাওয়া
সব-ই তোমার তরে

তুমি মিটাও সকল চাওয়া
দুদিন আগে পরে
তোমার কাছেই সকল পাওয়া
সব-ই তোমার তরে

তোমার পথে চললে সবাই
তোমার পথে চললে সবাই
আসবে যে সুদিন


তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন
তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন

আল্লাহ তুমি দয়ার সাগর
রহমানুর রাহিম
তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন


তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন

তুমি পারো করতে মোচন
অভাব দুঃখী লোকের
তুমি পরম মুক্তি দাতা
মালিক এ-জগতের

তুমি পার করতে মোচন
অভাব দুঃখী লোকের
তুমি পরম মুক্তি দাতা
মালিক এ-জগতের

তোমার কাছে চায় যে পানাহ
তোমার কাছে চায় যে পানাহ
আমরা প্রতিদিন


তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন
তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন

আল্লাহ তুমি দয়ার সাগর
রহমানুর রাহিম

তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন


তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন


তোমার দয়ায় পূর্ণ আমার
সারা নিশিদিন




নোট: এই ব্লগ সাইটের কোন কনটেন্ট বা আংশিক কন্টেন্ট (সংগৃহীত বা নিজস্ব) যদি কারোর সামাজিক, রাজনৈতিক, জাতীয় বা ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তা একান্তই অনিচ্ছাকৃত। এরূপ অসঙ্গতি কারোর নজরে আসলে আমাদেরকে জানানোর জন্য অনুরোধ করা হলো। আমরা সংশোধনের জন্য সদা প্রস্তুত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ