Ticker

6/recent/ticker-posts

আল্লাহ আমার রব এই রব-ই আমার সব ।গজল লিরিক্স। Allah Amar Rob Ei Rob-e Amar Sob, Gojol Lyrics.

গজলঃ আল্লাহ আমার রব (সংগৃহিত)

আল্লাহ আমার রব এই রব-ই আমার সব ।গজল লিরিক্স।

গজলঃ আল্লাহ আমার রব


আল্লাহ আমার রব

এই রব-ই আমার সব (৩ বার)


দমে দমে তনু মনে তারই অনুভব (২ বার)


 আল্লাহ আমার রব

এই রব-ই আমার সব (২ বার)


তোমার দুনিয়াতে আমি যেদিকে তাকাই

অথৈ নিয়ামতে ডুবে আছি সবাই (২ বার)


পাক-পাখালির গানে শুনি তাসবি কলরব

তাসবি কলরব


 আল্লাহ আমার রব

এই রব-ই আমার সব (২ বার)


দমে দমে তনু মনে তারই অনুভব (২ বার)


 আল্লাহ আমার রব

এই রব-ই আমার সব (২ বার)


আকাশের সুনীলে ধরনীর সবুজে

অবুঝ এই হৃদয়ে আছো গো লুকিয়ে (২ বার)


তোমার মদদ পেলে আমি আর না কিছু চাই

তোমার প্রেমের অনল আমি কি দিয়ে নিভাই (২ বার)


যার হয়েছো তুমি

তার নেই যে পরাভব

নেই যে পরাভব


আল্লাহ আমার রব

এই রব-ই আমার সব (২ বার)


দমে দমে তনু মনে তারই অনুভব (২ বার)


আল্লাহ আমার রব

এই রব-ই আমার সব (৩ বার)

 

Add Button



নোট: এই ব্লগ সাইটের কোন কনটেন্ট বা আংশিক কন্টেন্ট (সংগৃহীত বা নিজস্ব) যদি কারোর সামাজিক, রাজনৈতিক, জাতীয় বা ধর্মীয় অনুভূতিতে আঘাত করে তা একান্তই অনিচ্ছাকৃত। এরূপ অসঙ্গতি কারোর নজরে আসলে আমাদেরকে জানানোর জন্য অনুরোধ করা হলো। আমরা সংশোধনের জন্য সদা প্রস্তুত।

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

If you have any doubt, Please let me know